ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

লাইফস্টাইল

চকোলেট এন্ড ক্যান্ডি ফেস্টিভ্যাল

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৪
চকোলেট এন্ড ক্যান্ডি ফেস্টিভ্যাল ছবি: সংগৃহীত

পিবিএস বাংলাদেশের একটি সর্ববৃহৎ বুক সুপার স্টোর হিসাবে ইতিমধ্যেই সকলের কাছে সমাদৃত হয়েছে। পিবিএস এ রয়েছে দেশি বিদেশি বিভিন্ন বইয়ের সমারহ এবং ছাত্র-ছাত্রীদের প্রয়োজনীয় সামগ্রী।



এছাড়াও রয়েছে বিভিন্ন রকমের খেলনা, স্টেশনারিজ, ইলেক্ট্রনিকস ও হ্যান্ডিক্রাফট আইটেম। বিনোদনের মাধ্যমে বই পড়ার আগ্রহ সকলের মাঝে ছড়িয়ে দেওয়াই পিবিএস এর মূল উদ্দেশ্য।

এ লক্ষ্যে পিবিএস এ আরও সংযোযিত হয়েছে থ্রিডি থিয়েটার ও মিউজিক ক্যাফে। বর্তমানে পিবিএস এর শান্তিনগর, ধানমণ্ডি ও উত্তরাতে তিনটি শোরুম রয়েছে।

শুরু থেকে পিবিএস বাচ্চাদের এবং বড়দের জন্য নানা রকমের অনুষ্ঠানের আয়োজন করে আসছে। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য
‘প্রতি শুক্রবারের এক জোড়া বিনোদন ঘণ্টা’, চিল্ড্রেন্স উইক, হ্যালোইন ফ্যাস্টিভাল, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ইত্যাদি।

এরই ধারাবাহিকতায় এবার পিবিএস আয়োজন করতে যাচ্ছে দুই দিন ব্যাপী বিভিন্ন দেশের চকোলেট এবং ক্যান্ডির সমারহ নিয়ে উৎসবের আঙ্গিকে ‘চকোলেট এন্ড ক্যান্ডি ফেস্টিভ্যাল’।

এ উৎসব আগামী ১৭ এবং ১৮ অক্টোবর ২০১৪, সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। এখানে থাকছে সবার জন্য পৃথিবীর প্রায় শতাধিক ব্র্যান্ডের বিখ্যাত চকোলেট এবং ক্যান্ডি সমারহ।

সাথে থাকছে মজার মজার সব ক্যান্ডি গেম শো, চকোলেট ফাউন্টেনস্, নিজস্ব ডিজাইনের ক্যান্ডি ফ্লস তৈরি করার সুযোগ, ক্যান্ডি ভেন্ডিং মেশিন ইত্যাদি যা শিশু সঙ্গে বড়দেরও আনন্দ দেবে। যোগাযোগ: ০১৭৯০-৩৩১১৩৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa