ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বাংলা পারফিউম মাই বারবেরি

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৪
বাংলা পারফিউম মাই বারবেরি

নারীর মন জয় করা দুনিয়া সেরা ফরাসি সুগন্ধি মাই বারবেরি এবার বাংলাদেশের নারীদের জন্য নিয়ে আসছে দেশের শীর্ষ পারফিউম পরিবেশক বাংলা পারফিউমস ডিসট্রিবিউটরস লিমিটেড।
 
ব্রিটেনের খ্যাতিমান ফ্যাশান হাউস বারবেরি থেকে আনা এ সুগন্ধি চলতি মাস থেকে ঢাকা এবং চট্টগ্রামে পারফিউম ওয়ার্ল্ডের নিজস্ব আউটলেটশহ একসট্যাসি, আর্টিস্টি কালেকশন, অ্যামবার লাইফস্টাইল, রেইনবো, ভাসাভি, ডায়মন্ড ওয়ার্ল্ড এবং লাইফস্টাইল এর আউটলেটে পাওয়া যাচ্ছে।


 
দীর্ঘ ১৭ বছর ধরে দেশের সুগন্ধিপ্রেমীদের জন্য ব্রিটেন, ফ্রান্স, ইতালি, জার্মানি, সুইজারল্যান্ড, যুক্তরাষ্ট্রসহ অন্যান্য দেশের মাদার কোম্পানি থেকে ডলসিঅ্যান্ডগাবানা, বারবেরি, ভারসেইস, থিয়েরি মুগলার, জিমি চু, কার্টিয়ার, বুচেরন, লালিক, ডাসকুয়ার্ডটু, বস, হুগো বস, লাকোস্ট, অ্যাজারো, মোশিনো, এসকাদা, মন্ট ব্লাংক, ভিকটোরিনক্স, সুইস আর্মি, ত্রুসারদি এবং জন রিচমন্ডসহ ৩০টির ওপর বিশ্বখ্যাত ব্র্যান্ড আমদানি করে আসছে বাংলা পারফিউম।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad