ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

ফ্যাশন হাউসগুলোর ঈদ আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৪
ফ্যাশন হাউসগুলোর ঈদ আয়োজন

আমাদের যাদের এখনও ঈদের পোশাক কেনা হয়নি। তারা শপিং সেন্টারে যাওয়ার আগে একটু চোখ বুলিয়ে নিতে পারেন।



প্লাস পয়েন্ট
 
এই ঈদে  ক্রেতাদের রুচি ও চাহিদা  কথা মাথায় রেখে আরাম দায়ক পোশাক নিয়ে হাজির হয়েছে “প্লাস পয়েন্ট” । তাদের প্রতিটি আউটলেটে  পাওয়া যাচ্ছে  রকমারি সব ডিজাইন । পোশাকে  ডিজাইন করেছেন “প্লাস পয়েন্ট” প্রতিষ্ঠাতা বিপুল ইসলাম  ।
সারাদেশে “প্লাস পয়েন্ট”এর ২৪ টি শো রুম রয়েছে

ঈদে ইজি

ঈদ উপলক্ষে ফ্যাশন হাউজ ইজির পোশাকের ডিজাইন করেছেন তৌহিদ চৌধুরী। ইজিতে থাকছে কালারফুল সব টি-শার্ট, পলো-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি, প্যান্ট ইত্যাদি।

যমুনা ফিউচার পার্ক, মিরপুর, উত্তরা, এলিফ্যান্ট রোড, শাহবাগ, আজিজ সুপার মার্কেট, শান্তিনগর, যাত্রাবাড়ি, সিলেট, চট্রগ্রামসহ সারাদেশে ইজির ১৭টি শোরুম রয়েছে। এখানে খুচরা ও পাইকারি বিক্রয় করা হয়।

ময়ূরী

দেশীয় শাড়ির প্রতিষ্ঠান ময়ূরী ঈদে এনেছে সুতি, সিল্ক, জামদানি, বেনারসিসহ নানা রঙ ও নকশার শাড়ি। টাঙ্গাইল, রাজশাহী, সিরাজগঞ্জ, সোনারগাঁওসহ বিভিন্ন অঞ্চলের তাঁতের বোনা এসব শাড়িতে রয়েছ ঈদেও বর্ণিল আমেজ। ময়ূরীর বিক্রয় কেন্দ্র আছে ধানমন্ডির সানরাইজ প্লাজা, ধানমান্ডি হকার্স মার্কেট।

ঈদে মেঘ

ফ্যাশন হাউস মেঘে এসেছে ঈদের পোশাক। রঙে ও নকশায় এসব পোশাকে আনা হয়েছে ভিন্নতা। মেঘের ঈদের পোশাকের মধ্যে আছে-মেয়েদের সালোয়ার কামিজ, ফতুয়া, টপস, ছেলেদের পাঞ্জাবি, ফতুয়া, টি-শার্ট ও শিশুদের ফতুয়া, পাঞ্জাবি, সালোয়ার কামিজ এবং টি-শার্ট।

নিখুঁত বাংলাদেশ

নিখুঁত বাংলাদেশে ঈদে মেয়েদের জন্য রয়েছে সালোয়ার কামিজ, ফতুয়া ও স্কার্ট এবং শিশুদের সালোয়ার কামিজ, ফতুয়া ও স্কার্ট। সুতি ও আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের নকশা করা হয়েছে সুই-সুতার নান্দনিক হাতের কাজের মাধ্যমে।

পরশ

ঈদে ফ্যাশন হাউস পরশ এনেছে মেয়েদের লং টপস, শর্ট টপস, লং কামিজ, সালোয়ার কামিজ, ওড়না, ছেলেদের পাঞ্জাবি ও পায়জামা। দেশি কাপড়ে বৈচিত্র্যময় রঙ ও নকশায় তৈরি এসব পোশাকের নকশা করা হয়েছে ব্লক, অ্যামব্রয়ডারি, কারচুপি ও সেলাইয়ের মাধ্যমে। খুচরার পাশাপাশি পাইকারিও কেনা যাবে। পরশের বিক্রয় কেন্দ্র আছে আজিজ সুপার মার্কেটের তৃতীয় তলায়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।