ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

আড়ং এ অনলাইন শপিং

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৪
আড়ং এ অনলাইন শপিং

দেশের শীর্ষ স্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং চালু করেছে তার নতুন ওয়েবসাইট এবং অনলাইন শপিং সুবিধা।

বুধবার (১৬ জুলাই) বিকালে রাজধানীর মহাখালীর ব্র্যাক সেন্টারে এর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড: আতিউর রহমান।

বিশেষ অতিথি ছিলেন ব্র্যাকের প্রতিষ্ঠাতা ও চেয়ারপার্সন স্যার ফজলে হাসান আবেদ।

আড়ংয়ের এই নতুন উদ্যোগটিকে বাংলাদেশে ই-কমার্সের অগ্রগতির ক্ষেত্রে একটি মাইল ফলক হিসেবে আখ্যায়িত করেন ড. আতিউর।

ব্র্যাকের প্রতিষ্ঠাতা ও চেয়ারপার্সন স্যার ফজলে হাসান আবেদ, অনলাইন ও মোবাইল ফোনভিত্তিক লেনদেন নিশ্চিত করণের প্রক্রিয়াটিকে সাধুবাদ জানান।

বাংলাদেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা যে হারে বাড়ছে, তাতে এই দেশে ই-কমার্সের অগ্রগতি এখন সময়ের ব্যাপার মাত্র উল্লেখ করে তিনি বলেন, ‘গ্রামীণ ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিপণনে আড়ং ডট কম (www.aarong.com) একটি গ্লোবাল মার্কেট প্লেস হয়ে উঠবে, এটাই আমার স্বপ্ন। ’

সম্মানিত ক্রেতাসাধারণের কেনাকাটা আরও উপভোগ্য করতেই আড়ংয়ের এই নতুন সংযোজন। এর মাধ্যমে আড়ংয়ের আন্তর্জাতিকমানের পণ্য সমূহকে দেশের যে কোনো প্রান্তে ক্রেতার দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে। প্রবাসীরাও দেশে তার প্রিয়জনদের জন্য উপহার পণ্য অর্ডার করতে পারবেন।

ক্রেতাদের জন্য ক্যাশ অন ডেলিভারি, বিকাশ, ভিসাকার্ড ও মাস্টারকার্ডের মাধ্যমে মূল্য পরিশোধের ব্যবস্থা রেখেছে আড়ং।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব ও এশিয়াটিক এর এক্সিকিউটিভ ডিরেক্টর ইরেশ যাকের, খ্যাতিমান অভিনেতা ও গায়ক তাহ্সান খানসহ ব্র্যাক ও আড়ং-এর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।