ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

চমৎকার সব পোশাকের ডিজাইন নিয়ে লা রিভ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
চমৎকার সব পোশাকের ডিজাইন নিয়ে  লা রিভ

ঈদ উপলক্ষে নারী, পুরুষ, টিন ও শিশুদের জন্য চমৎকার সব পোশাকের ডিজাইন নিয়ে সাজানো হয়েছে এবারের লা রিভ ঈদ-উল-আজহা কালেকশন ২০২৪।  

লা রিভের প্রধান নির্বাহী কর্মকর্তা মন্নুজান নার্গিস বলেন, এই বছরের ঈদ-উল-আজহা কালেকশনের প্রতিপাদ্য ইমারসিভ বা নিমগ্ন।

বর্তমান বিশ্ব নিমগ্ন আধুনিক প্রযুক্তি এবং ডিজিটাল অগ্রগতিকে ঘিরে। পৃথিবীতে বাস করলেও কোনো একদিন আমরা মহাশূন্যে আবাস গড়ার স্বপ্ন দেখছি। বাস্তবতা এবং স্বপ্নের কম্বিনেশনে তৈরি এই ‘চিন্তা বা মাইন্ডসেট’ই ইমারসিভ কালেকশনের মূল উপকরণ।  

তিনি বলেন, এই ‘ইমারসিভ মাইন্ডসেট’কে প্রকাশ করে এমন সব সামার ও ডিজিটাল কালার কম্বিনেশন, ফাংশনাল ডিটেইলস, একই সঙ্গে গ্রীষ্ম ও বর্ষার উপযোগী কাপড় দিয়ে তৈরি হয়েছে এবারের কালেকশন। সাথে থাকছে কসমিক গ্ল্যামার প্রকাশ করবে এমন সব প্রিন্ট, অ্যাম্ব্রয়ডারি ও কারচুপির কাজ।  

ইতিবাচক অ্যানার্জি দেয় এমন সব রঙের সমন্বয়ে তৈরি হয়েছে কসমিক কালার প্যালেট; যাতে থাকছে পাম, মস ও লাইম গ্রিন, পিচ ব্রাউন, পিচ পিঙ্ক, বিটরুট, ল্যাভেন্ডার, ডিপ গ্রিন, ওয়াসাবি, মাস্টার্ড ইয়েলো, ডাস্টি রোজ, ফায়ার অরেঞ্জ, ডিপ স্কাই ব্লু, টিল এর মত উজ্জ্বল রং। সথে যোগ হয়েছে ন্যুড ও ব্লাশ কালারের কম্বিনেশন। ভারি কাজ করা পোশাকগুলোকে সাজানো হয়েছে কসমিক শিন প্রিন্টস্টোরিতে। অন্যদিকে গ্লিটার, স্পার্কল এবং নিয়ন কালারের উপস্থিতি আছে এমন স্টাইলগুলোর প্রিন্টস্টোরির নামকরণ করা হয়েছে টুইঙ্কেল ব্লাশ।

ঈদ ফ্যাশনে উজ্জ্বল রং এবং কারুকাজ করা স্ট্রাইপস ট্রেন্ডে উঠে এসেছে এবার।  
থাকছে আর্দি কালারগুলোর কম্বিনেশন, টাইপোগ্রাফি, কসমিক কালারে অমব্রে ইফেক্ট, পোলকা, বায়ো-মেশ থেকে অনুপ্রাণিত প্রিন্ট। সাইকাডেলিক প্রিন্টও এবারের অন্যতম গুরুত্বপূর্ণ প্রিন্টস্টোরি হিসেবে উঠে এসেছে ঈদের পোশাকে।  

নারী-পুরুষ সবার জন্য শাড়ি, সালোয়ার-কামিজ, টপস, পাঞ্জাবি, শার্ট, টি শার্টসহ সব ধরনের পোশাক সাধ্যের মধ্যে নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।  
বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।