ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ফেব্রুয়ারিতে শুরু হচ্ছে হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
ফেব্রুয়ারিতে শুরু হচ্ছে হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট  কথা বলছেন কানিজ আলমাস খান।

বিউটি সার্ভিস ওনার্স অব বাংলাদেশের (বিএসওএবি) আয়োজনে দেশের প্রথম হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪ শুরু হতে যাচ্ছে।  

শনিবার (২৯ জানুয়ারি) রাজধানীতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন সংস্থার প্রেসিডেন্ট কানিজ আলমাস খান।

 

যথাযথ শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে দেশের বিউটি ইন্ডাস্ট্রির উচ্চাকাঙ্ক্ষী নারীদের ক্ষমতায়নের লক্ষ্য নিয়ে আগামী ১১ ও ১২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪।  
রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) হল ৩- এ সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে দুই দিনব্যাপী এ ইভেন্টটি।  

ভিন্নধর্মী এই উদ্যোগে নেতৃত্ব দিচ্ছেন বিএসওএবির প্রেসিডেন্ট কানিজ আলমাস খান এবং বিএসওএবির সেক্রেটারি সুমনা হাসান। এছাড়া এই ইভেন্ট সফলভাবে আয়োজনে উল্লেখযোগ্য ভূমিকা রাখছেন বিএসওএবির ইভেন্ট সেক্রেটারি কাজী কামরুল ইসলাম।  

সংবাদ সম্মেলনে বিএসওএবির প্রেসিডেন্ট কানিজ আলমাস খান বলেন, আমরা বিউটি ইন্ডাস্ট্রির সাথে জড়িত নারীদের ক্ষমতায়নের উদ্দেশ্যে বাংলাদেশে প্রথমবারের মতো হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট আয়োজন করছি। নারীদের স্বাধীন, স্বাবলম্বী এবং আত্মবিশ্বাসী হতে সহযোগিতা করতে আমরা বদ্ধপরিকর।  

বিএসওএবির সেক্রেটারি সুমনা হাসান বলেন, হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট-২০২৪ শুধুমাত্র আমাদের সদস্যদের দক্ষতা উন্নয়নের জন্য নয়, একইসঙ্গে বিউটি ইন্ডাস্ট্রিতে যোগদানে ইচ্ছুক সুবিধাবঞ্চিত নারীদের সহযোগিতার উদ্দেশ্যে আয়োজিত হচ্ছে। সব প্রতিবন্ধকতা ভেঙে আমাদের সদস্যদের জন্য আরও বৈচিত্র্যময় ও সমৃদ্ধ ভবিষ্যতের পথ প্রশস্ত করতে আমরা সকলের সহযোগিতা কামনা করছি।

ইভেন্টের প্রধান কর্মসূচির মধ্যে থাকবে ফ্যাশন শো, দেশি-বিদেশি হেয়ার অ্যান্ড বিউটি এক্সপার্টদের লাইভ ডেমনস্ট্রেশন, লেটেস্ট ট্রেন্ডেসর মাধ্যমে সজ্জিত বিশেষ এক্সিবিশন, ব্যবসায়িক বাধা ও চ্যালেঞ্জবিষয়ক আলোচনা পর্ব এবং বিউটি ইন্ডাস্ট্রিতে অসামান্য ভূমিকা পালনকারীদের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান পর্ব।  

বিউটি ইন্ডাস্ট্রিতে কর্মরতদের দক্ষতা ও সহায়তা প্রদান এবং ক্ষমতায়নের মাধ্যমে বিএসওএবি দেশের আর্থ-সামাজিক অর্থনীতিতে ইতিবাচক প্রভাব রাখছে।  

সংস্থাটি তার সদস্যদের উন্নত শিক্ষা ও যথাযথ প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে এমন এক ভবিষ্যৎ নিশ্চিত করতে কাজ করছে যেখানে সীমাহীন টেকসই সুযোগ তৈরি হবে। প্রতিবন্ধকতা ভেঙে এবং অন্তর্ভুক্তিমূলক কার্যক্রম বাড়াতে সংস্থার প্রতিশ্রুতি দেশের বিউটি ইন্ডাস্ট্রিতে আরও সমৃদ্ধ ও সম্ভাবনাময় ভবিষ্যৎ গঠনে কৌশলগত ভূমিকা পালন করছে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।