ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বাবা দিবসে বিশ্বরঙে ৩০% ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
বাবা দিবসে বিশ্বরঙে ৩০% ছাড়

প্রতি বছর জুন মাসের তৃতীয় রোববার বাবা দিবস উদযাপন করা হয়। সন্তানের জন্য বাবার ভালোবাসা অসীম।

মুঘল সাম্ররাজ্যের প্রতিষ্ঠাতা সম্রাট বাবর সন্তানের প্রতি বাবার ভালোবাসার এক অনন্য উদাহরণ হয়ে আছেন। তিনি সন্তান হুমায়ুনের জীবনের বিনিময়ে নিজের জীবন ত্যাগ করতে বিন্দুমাত্র দ্বিধা করেননি। এমন স্বার্থহীন যার ভালোবাসা, সেই বাবাকে সন্তানের খুশির জন্য জীবনের অনেক কিছুই ত্যাগ করতে হয়।  

বাবা দিবসে সন্তানদের সামনে সুযোগ আসে বাবাকে ধন্যবাদ জানানোর। এবার বিশ্ব বাবা দিবস ১৮ জুন। বাবা দিবসে সবার বাবাকে শ্রদ্ধা জানাতে বিশ্বরঙে রয়েছে বিশেষ ছাড়। অনলাইন ও যে কোনো শোরুম থেকে পোশাক কিনলেই পাচ্ছেন ৩০ শতাংশ মূল্যছাড়।  

বাবা দিবস উপলক্ষে পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ইত্যাদিতে তুলে ধরা হয়েছে বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ এবং গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে আরামদায়ক সুতি, লিলেন, ভয়েল ও স্লাব কাপড়। আর পোশাকগুলোতে উজ্জ্বল রঙের পাশাপাশি রয়েছে প্রাকৃতিক রঙের অনন্য ব্যবহার, কাজের মাধ্যম হিসেবে এসেছে টাই-ডাই, বাটিক, অ্যাপলিক, কাটওয়ার্ক ও স্ক্রিনপ্রিন্ট।

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।