ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ঈদ ফ্যাশনে বিশ্বরঙ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
ঈদ ফ্যাশনে  বিশ্বরঙ

ঈদ মানেই হাসি আনন্দ, উৎসবের রঙে নিজেকে রাঙানো। আসছে ঈদুল ফিতর, এই ঈদকে ঘিরে বেশ আগে থেকেই শুরু হয় উদযাপনের পরিকল্পনা।

নতুন পোশাকের অপেক্ষায় থাকে সবাই। উৎসব-পার্বণ উদযাপনে বিশ্বরঙ সবসময়ই অগ্রপথিক। এবারো তার ব্যতিক্রম হয়নি।

এই ঈদে ফ্যাশন সচেতনদের জন্য বিশ্বরঙ নিয়ে এসেছে নতুন সব ট্রেন্ডি ডিজাইন। বিশ্বরঙ ঈদ আয়োজনে দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও বৈচিত্রময়তায় উপস্থাপন করেছে।

পোশাকের প্যাটার্নে এসেছে ভিন্নতা। দেশের আবহাওয়ার কথা মাথায় রেখে আরামদায়ক কাপড় যেমন সুতি, ধুপিয়ান সিল্ক, তসর সিল্ক, লিলেন, কাতান, জ্যাকার্ড কাপড় ব্যবহার করেছে, রঙের ব্যবহারেও কনট্রাস্ট কালারের পাশাপাশি রঙের ‘ম্যাচিউরড টোন’র পরিমিত ব্যবহার করা হয়েছে।
কাজের মাধ্যম হিসেবে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক, ডিজিটাল প্রিন্ট, মেশিন অ্যামব্রয়ডারি, কম্পিউটার অ্যামব্রয়ডারি, হ্যান্ড অ্যামব্রয়ডারি, কারচুপি, নকশী কাঁথা জারদৌসিসহ মিশ্র মাধ্যমের নিজস্ব বিভিন্ন কৌশল। এবারের ঈদ আয়োজনে বিশ্বরঙ প্রতিটি শ্রেণির মানুষের জন্যই ভিন্ন কিছু যোগ করেছে।  

শিশুদের জন্যও হাউসটি এনেছে নান্দনিক সব কালেকশন। সেই সঙ্গে প্রাপ্ত-বয়স্ক এবং নারীদের জন্য আছে ঐতিহ্য ও আভিজাত্যের ছোঁয়া।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।