ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

আইন ও আদালত

স্ত্রীর মামলায় কারাগারে যুবলীগ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
স্ত্রীর মামলায় কারাগারে যুবলীগ নেতা

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল মোল্লাকে স্ত্রীর করা নারী নির্যাতন ও যৌতুকের মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

এছাড়া আইনজীবীর সহকারীকে আদালত পারায় হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এই যুবলীগ সোহেলের বিরুদ্ধে।

 

সোমবার (০৭ নভেম্বর) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ঢাকা-১ এর আদালত থেকে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

রাত ৯ টার দিকে কারাগারে পাঠানো বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী প্রণব কান্তি ভৌমিক। তিনি বাংলানিউজকে বলেন, সোহেল মোল্লার স্ত্রী তাজনুর আক্তারের করা মামলার আজ শুনানির দিন ধার্য ছিল৷ সেজন্য তাকে আদালতে আসতে হয়েছে। পরে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

তার সহকারীকে হুমকি দেওয়ার ব্যপারে জিজ্ঞেসা করলে তিনি বলেন, আদালত শেষ সোহেল মোল্লাকে কারাগারে নেওয়ার পথে আমার সহকারী ও ছেলে অর্ণব ভৌমিককে দেখে নেওয়ার হুমকি দেন তিনি৷ আমি বিষয়টি নিয়ে কাল আদালতে উপস্থাপন করবো। সেখান থেকে কোনো সমাধান না পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন করবো।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২ 
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।