ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ময়লার গাড়িচাপায় ছাত্রের মৃত্যু: ডিএনসিসির সেই চালক কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
ময়লার গাড়িচাপায় ছাত্রের মৃত্যু: ডিএনসিসির সেই চালক কারাগারে

ঢাকা: সড়ক দুর্ঘটনায় ইনস্টিটিউট অব সায়েন্স ট্রেড অ্যান্ড টেকনোলজির (আইএসটিটি) বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী সাব্বির আহম্মেদ রকির মৃত্যুর মামলায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির চালক আ. সালামকে কারাগারে পাঠানো হয়েছে।  

বৃহস্পতিবার (১৪ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা কাফরুল থানার উপ-পরিদর্শক ভাস্কর রায় আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আসামিপক্ষে অ্যাডভোকেট সাজেদা বেগম (ঝুমুর) জামিন আবেদন করেন। তবে শুনানির জন্য সময় আবেদন করেন তিনি। আদালত নিবেদন মতে আগামী ২০ জুলাই জামিন শুনানির দিন ধার্য করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সিএমএম আদালতে কাফরুল থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা মো. ইউসুফ আলী এ তথ্য জানান।

বুধবার (১৩ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে সাব্বির তার বন্ধুর মোটরসাইকেল নিয়ে কাফরুল থানার মিরপুর-১৩ পুলিশ স্টাফ কলেজের মেইন গেটের বিপরীত পাশে রাস্তায় দাঁড়িয়েছিলেন। এ অবস্থায় পেছন দিক থেকে ডিএনসিসির ময়লার গাড়ির চালক আ. সালাম দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে এসে সাব্বিরের মোটরসাইকেলে ধাক্কা মেরে মোটরসাইকেলসহ ফেলে দেন। পরে গুরুতর আহত অবস্থায় সাব্বিরকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় রাতেই সাব্বিরের বাবা বাচ্চু মিয়া কামরুল থানায় সড়ক পরিবহন আইনে মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।