ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

আইন ও আদালত

সুপ্রিম কোর্টের অবকাশে যেসব বেঞ্চে বিচারকাজ চলবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জুলাই ২, ২০২২
সুপ্রিম কোর্টের অবকাশে যেসব বেঞ্চে বিচারকাজ চলবে

ঢাকা: আগামী ৩ থেকে ১৯ জুলাই পর্যন্ত সু্প্রিম কোর্টের অবকাশকালীন ছুটি শুরু হচ্ছে। এ সময়ের জন্য সুপ্রিম কোর্টের আপিল বিভাগের জন্য চেম্বার জজ মনোনয়ন ও হাইকোর্ট বিভাগের জন্য বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি।

আপিল বিভাগ
আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য অবকাশকালীন চেম্বার জজ হিসেবে বিচারপতি কৃষ্ণা দেবনাথকে মনোনীত করেছেন প্রধান বিচারপতি।

বিচারপতি কৃষ্ণা দেবনাথ আগামী ৫, ৬, ১৩ ও ১৮ জুলাই বেলা ১১টা থেকে শারীরিক উপস্থিতিতের মাধ্যমে আপিল বিভাগের চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন।

হাইকোর্ট বিভাগ 
হাইকোর্ট বিভাগের জন্য নয়টি বেঞ্চ গঠন করেছেন। এর মধ্যে ছয়টি দ্বৈত বেঞ্চ ও বাকি তিনটি একক বেঞ্চ।

বেঞ্চগুলো হলো- বিচারপতি মো. বদরুজ্জামান ও বিচারপতি রাজিক আল জলিল, বিচারপতি খিজির আহমেদ চৌধুরী ও বিচারপতি মো. জাকির হোসেন, বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তী ও বিচারপতি এস এম মনিরুজ্জামান, বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামান, বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা ও বিচারপতি খিজির হায়াত, বিচারপতি এস এম কুদ্দুস জামান ও বিচারপতি মো. খায়রুল আলম, বিচারপতি আহমেদ সোহেল, বিচারপতি শাহেদ নূরউদ্দিন, বিচারপতি মো. আখতারুজ্জামান।  

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
ইএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa