ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নাটোরে মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জুন ৯, ২০২২
নাটোরে মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন প্রতীকী ছবি

নাটোর: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় নাটোরে দু’জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরের দিকে নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন এ রায় দেন।  

দণ্ডপ্রাপ্তরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী থানার মহিষালবাড়ী গ্রামের আনেস মণ্ডলের ছেলে মো. বেলাল হোসেন (৪৭) ও একই জেলার পবা থানার দাদপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত অছির উদ্দিনের ছেলে মো. আব্দুল মান্নান (৪৫)।  

নাটোর জজ কোর্টের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে ২০২০ সালের ০৩ মার্চ নাটোর শহরের বড়হরিশপুর বাইপাস এলাকায় চেকপোস্ট বসিয়ে রাজশাহী থেকে জামালপুরগামী একটি মাইক্রোবাস গতি রোধ করে তল্লাশি করা হয়। সে সময় গাড়িটি থেকে ১ কেজি ৪৭৪ গ্রাম হেরোইনসহ ওই দু’জনকে আটক করা হয়। পরে আটকদের নামে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়। দীর্ঘ দু’বছর তিন মাস মামলার সাক্ষ্য নেওয়া শেষে বৃহস্পতিবার এ রায় দেন বিচারক।  

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুন ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।