ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

দাগনভূঞায় বাসে হামলা: কাউন্সিলরসহ ৭ জন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, মে ১০, ২০২২
দাগনভূঞায় বাসে হামলা: কাউন্সিলরসহ ৭ জন কারাগারে কাউন্সিলর সাইফুল ইসলাম

ফেনী: ফেনীর দাগনভূঞায় চাঁদার দাবিতে স্টারলাইন গ্রুপের পরিচালনাধীন ড্রীমলাইন স্পেশাল বাস  ও কাউন্টারে হামলার ঘটনায় দায়ের করা মামলায় স্থানীয় ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলামসহ ৭ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (১০ মে) বিকেলে ফেনীর চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে তারা জামিন প্রার্থনা করলে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

জানা যায়, ৩ মার্চ দাবিকৃত চাঁদা না পেয়ে বসুরহাট ও দুধমুখায় ড্রীম লাইন কাউন্টার ও বাসে হামলা চালান স্থানীয় কাউন্সিলর ও ফখরুল হত্যা মামলার আসামি সাইফুল ইসলাম এবং তার ভাই পারভেজসহ ২০-২৫ জন সন্ত্রাসীর একটি দল।

এ ঘটনায় স্টারলাইন গ্রুপের পিআরও জসিম মাহমুদ বাদী হয়ে দাগনভূঞা থানায় সাইফুল, পারভেজ, লিংকন, ইসমাইল, জহির, মোক্তার, তোহিদসহ ১৫-২০ জনের নামে কোম্পানীর পক্ষ থেকে মামলা দায়ের করেন।

ওই মামলায় উচ্চ আদালত থেকে সাইফুলসহ ৭ আসামি ৬ সপ্তাহের আগাম জামিন নেন। জামিনের মেয়াদ ২ দিন উত্তীর্ণ হওয়ার পর তারা মঙ্গলবার ফেনীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আতাউল হক জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করেন।

কোর্ট পুলিশের জিআরও সাহাব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে ফখরুল হত্যা মামলার আসামি কাউন্সিলর সাইফুল ও তার ভাই পারভেজের নামে দাগনভূঞাসহ বিভিন্ন থানায় হত্যা, অপহরণ ও চাঁদাবাজির অন্তত ১০টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, মে ১০, ২০২২
এসএইচডি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।