ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

আইন ও আদালত

প্রতারণার মামলায় জামিন পেলেন সৈয়দপুর পৌরমেয়র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
প্রতারণার মামলায় জামিন পেলেন সৈয়দপুর পৌরমেয়র সৈয়দপুর পৌরমেয়র রাফিকা আখতার জাহান। 

নীলফামারী: প্রতারণার মামলায় পাঁচ হাজার টাকার বন্ডে আদালত থেকে জামিন পেয়েছেন নীলফামারীর সৈয়দপুর পৌরমেয়র রাফিকা আখতার জাহান।  

উচ্চ আদালতের নির্দেশে বুধবার (২০ এপ্রিল) নীলফামারী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক মো. জাহেদুল হক তার জামিন মঞ্জুর করেন।

সৈয়দপুর শহরের বাঙ্গালীপুর নিজপাড়ার গাউসুল আযম ফারুকীর নিজ বাসার লিফটের নকশা অনুমোদন দেওয়ার নামে মেয়র তার কাছ থেকে ১ লাখ টাকার চেক নেয়। এরপরেও নকসা অনুমোদন না দেওয়ায় ফারুকী সৈয়দপুর আমলী আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্তে সিআইডিকে নির্দেশ দেয়। সিআইডি পরিদর্শক একেএম খন্দকার মহিবুল দীর্ঘ তদন্ত শেষে দণ্ডবিধির ৪০৬/৪২০ ধারায় গত ২৮ ফেব্রুয়ারি আদালতে প্রতিবেদন দাখিল করেন। আদালত আগামী ১৫ জুন মেয়রকে হাজির হতে সমন জারি করেন।
 
মেয়র রাফিকা আখতার জাহান ওই মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন নেয়। হাইকোর্টের নির্দেশে নীলফামারী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক আগামী ১৫ জুন পর্যন্ত জামিন মঞ্জুর করেন। বাদী পক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট নুর আসাদুজ্জামান মিশন।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa