ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

আইন ও আদালত

৩ জনের মৃত্যু: কাভার্ডভ্যানচালকের স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
৩ জনের মৃত্যু: কাভার্ডভ্যানচালকের স্বীকারোক্তি

ঢাকা: পহেলা বৈশাখের সকালে রাজধানীর উত্তরায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার মামলায় কাভার্ডভ্যানচালক মো. বশির আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।  

রোববার (১৭ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন।

 

এদিন মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার উপ পরিদর্শক আলিম খান বশিরকে আদালতে হাজির করেন। এ সময় তিনি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক জবানবন্দি রেকর্ডের পর তাকে এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

গত ১৫ এপ্রিল বিকেলে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১ ও র‌্যাব-৮ এর একটি যৌথ দল গোপন সংবাদের ভিত্তিতে ভোলার লালমোহন থানাধীন বালচুর এলাকায় অভিযান চালিয়ে বশিরকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, ১৪ এপ্রিল উবার চালক এনামুল হক তার পাশের ভাড়াটিয়া হনুফা ও তার ভাতিজা অনিক (১৮) রাজধানীর রায়েরবাজার থেকে উত্তরায় যাওয়ার সময় উত্তরা ৩ নম্বর সেক্টরে রবীন্দ্র সরণি রোডের আমির কমপ্লেক্সের উত্তর পাশে পাকা রাস্তার ওপর পৌঁছালে তাদের বহনকারী মোটরসাইকেলকে পেছন দিক থেকে ধাক্কা দেয় কাভার্ডভ্যান। এতে ঘটনাস্থলেই পিষ্ঠ হয়ে এনামুল ও হনুফা মারা যান। অনিক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় এনামুলের চাচাতো ভাই আ. কাদের ১৫ এপ্রিল সড়ক পরিবহন আইনে মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa