ঢাকা, শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২, ১৮ শাওয়াল ১৪৪৩

আইন ও আদালত

ছাত্রীকে যৌন হয়রানি: হলি ফ্যামিলির শিক্ষকের জামিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
ছাত্রীকে যৌন হয়রানি: হলি ফ্যামিলির শিক্ষকের জামিন

ঢাকা: রাজধানীর হলি ফ্যামিলি মেডিক্যাল কলেজের এক ছাত্রীকে যৌন হয়রানির মামলায় প্রতিষ্ঠানটির সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরী জামিন পেয়েছেন। সম্প্রতি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত থেকে তিনি জামিন পান।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সিএমএম আদালতে আদালতে রমনা থানার (নারী ও শিশু) সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা মো. মকবুলুর রহমান এ তথ্য জানান।

এদিকে এদিন মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা রমনা মডেল থানার উপ-পরিদর্শক সালমান রহমান প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহনা আলমগীর আগামী ৬ ফেব্রুয়ারি প্রতিবেদন দাখিলের পরবর্তী দিন ধার্য করেন।

এদিন ডা. সালাউদ্দিন চৌধুরী আদালতে হাজির হয়ে জামিন স্থায়ী করার আবেদন করেছেন।

গত ২৮ ডিসেম্বর রমনা থানায় সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে মামলা করেন ওই শিক্ষার্থী। মামলা দায়েরের পর ২৯ ডিসেম্বর তাকে গ্রেপ্তার করে র‌্যাব। ৩০ ডিসেম্বর রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর ১৩ জানুয়ারি জামিন পান তিনি।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
কেআই/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa