ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

আইন ও আদালত

আমতলী পৌরসভার মেয়র ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
আমতলী পৌরসভার মেয়র ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

ঢাকা: জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে বরগুনার আমতলী পৌরসভার মেয়র ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।  

সোমবার (২৯ নভেম্বর) দুদক সূত্রে এতথ্য জানা গেছে।

জানা গেছে, আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমান (৫৩) কর্তৃক কমিশনে দাখিলকৃত সম্পদ বিবরণীতে মিথ্যা ও ভিত্তিহীন ঘোষণা দিয়ে জ্ঞাত আয় বহির্ভূত ২ কোটি ১৪ লাখ ৬৯ হাজার ২৪০ টাকা মূল্যমানের সম্পদ গোপন ও ভোগ দখলে রেখে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ধারা ও ২৭(১) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করাসহ মানিলন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪(২) ও ৪(৩) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক ওমর ফারুক বাদী হয়ে দুদক সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ সোমবার একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৫।

এদিকে মতিয়ার রহমানের স্ত্রী নুসরাত জাহান (৪১) কর্তৃক কমিশনে দাখিলকৃত সম্পদ বিবরণীতে মিথ্যা ও ভিত্তিহীন ঘোষণা দিয়ে স্বামীর অবৈধ আয়ে অর্জিত জ্ঞাত আয় বহির্ভূত ২ কোটি ১৪ লাখ ৬৯ হাজার ২৪০ টাকা মূল্যমানের সম্পদ ভোগ দখলে রেখে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ধারা ও ২৭(১) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করাসহ মানিলন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪(২) ও ৪(৩) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক ওমর ফারুক বাদী হয়ে দুদক সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ সোমবার একটি মামলা দায়ের করে। মামলা নং-১৬।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এসএমএকে/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa