ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

আইন ও আদালত

৭১ টিভির শাকিলের ধর্ষণ মামলার প্রতিবেদন ১২ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
৭১ টিভির শাকিলের ধর্ষণ মামলার প্রতিবেদন ১২ ডিসেম্বর চ্যানেল একাত্তরের হেড অব নিউজ শাকিল আহমেদ -ফাইল ছবি

ঢাকা: ধর্ষণ এবং ভ্রুণ হত্যার অভিযোগে দায়ের করা মামলায় বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তরের হেড অব নিউজ শাকিল আহমেদের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১২ ডিসেম্বর ধার্য করা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা প্রতিবেদন দাখিলের এ দিন ঠিক করেন।

এদিন মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন গুলশান থানা পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। তাই আদালত প্রতিবেদন দাখিলের জন্য নতুন তারিখ ধার্য করেছেন।

আদালতে গুলশান থানার (নারী-শিশু) সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে।

গত ৪ নভেম্বর রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক নারী উপস্থাপিকা বাদী হয়ে গুলশান থানায় মামলা করেন। মামলায় গত ৮ নভেম্বর শাকিল আহমেদের চার সপ্তাহের জামিন মঞ্জুর করেন হাইকোর্ট।

মামলা সূত্রে জানা যায়, ওই নারী চিকিৎসকের সঙ্গে শাকিল আহমেদের সম্পর্ক হয়। পরে ওই নারীকে বিয়ে করার আশ্বাস দেন তিনি। সম্পর্কের একপর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে শাকিল কৌশলে ওই নারীর গর্ভপাত ঘটান এবং তাকে আর বিয়ে করতে রাজি হননি।

এদিকে শাকিল আহমেদের বিরুদ্ধে মামলা করা ওই নারী উপস্থাপিকার বিরুদ্ধে ২১ নভেম্বর তার স্বামী ৫০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগ এনে মামলা করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
কেআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa