ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আইন ও আদালত

রিমান্ড-জামিন নামঞ্জুর, চিত্রনায়িকা একা কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
রিমান্ড-জামিন নামঞ্জুর, চিত্রনায়িকা একা কারাগারে

ঢাকা: দুই মামলায় এক সময়ের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী একাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে রোববার (১ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম এ আদেশ দেন।

 

এদিন একাকে আদালতে হাজির করে দুই মামলায় তিন দিন করে ছয় দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফয়সাল। অপরদিকে আসামিপক্ষে আইনজীবী হুমায়ুন কবির রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক রিমান্ড ও জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

শনিবার (৩১ জুলাই) দিনগত রাতে রাজধানীর হাতিরঝিল থানায় গৃহকর্মী নির্যাতনের অভিযোগ ও মাদক রাখার দায়ে একার নামে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়।

পুলিশ জানায়, নির্যাতনের অভিযোগে গৃহকর্মী হাজেরা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

আর একার বাসা থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করেছেন।

ঘটনার বিবরণে জানা যায়, হাজেরা নামে এক নারী একার বাসায় কাজ করতেন। একা ওই নারীকে বাড়তি কাজ করতে বললে তিনি রাজি হননি। এর ফলে শুক্রবার (৩০ জুলাই) ওই গৃহকর্মীকে বাসা থেকে বের করে দেন একা। এক পর্যায়ে আর ওই বাসায় কাজ করবেন না মনস্থির করেই শনিবার বেতন চাইতে যান গৃহকর্মী হাজেরা। এতে এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন নায়িকা একা।

মারধরে গৃহকর্মীর চিৎকারে আশপাশের বাসিন্দারা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গেলে একা বাসার ভেতর থেকে দরজা বন্ধ করে দেন। এক পর্যায়ে স্থানীয়দের উপস্থিতিতে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে পুলিশ। এরপর একাকে আটকসহ তার বাসা থেকে মদ, গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।