ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

আইন ও আদালত

ছেলের সামনে বাবাকে খুন: ব্লেড বাবু রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
ছেলের সামনে বাবাকে খুন: ব্লেড বাবু রিমান্ডে

ঢাকা: রাজধানীর পল্লবীতে ছয় বছরের ছেলের সামনে বাবা ব্যবসায়ী সাহিনুদ্দিনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা মামলায় মঞ্জুরুল হাসান বাবু ওরফে ইয়াবা বাবু ওরফে ব্লেড বাবুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

রোববার (২৫ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল রিমান্ডের এ আদেশ দেন।

একই আসামিকে ২০ লাখ টাকা চাঁদাবাজির অপর মামলায় আরও একদিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

এদিন আসামিকে আদালতে হাজির করে হত্যা মামলায় তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সৈয়দ ইফতেখার হোসেন পাঁচ দিন এবং চাঁদাবাজির মামলায় পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) অনয় কুমার পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ডের এ আদেশ দেন।

গত শনিবার (২৪ জুলাই) রাত ৯টার দিকে মিরপুর-১২ নম্বরের লাল মাঠ এলাকা থেকে বাবুকে গ্রেফতার করে পুলিশ। এ হত্যা এবং চাঁদাবাজির মামলায় লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) এম এ আউয়াল রিমান্ড শেষে কারাগারে রয়েছেন।

গত ১৬ মে পল্লবীতে ছয় বছরের ছেলে মাশরাফির সামনে বাবা সাহিনুদ্দিনকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। বিকেল সাড়ে ৪টায় পল্লবীর ১২ নম্বর সেকশনের ৩১ নম্বর রোডের ৩৬ নম্বর বাড়ির সামনে ঘটনাটি ঘটে। সাহিনুদ্দিন পল্লবীর ১২ নম্বর সেকশনে সিরামিক রোডের বাসিন্দা।

এ ঘটনায় নিহত সাহিনুদ্দিনের মা আকলিমা ২০ জনের নাম উল্লেখ করে পল্লবী থানায় হত্যা মামলা দায়ের করেন। আর ২০ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে অবসরপ্রাপ্ত মেজর মোস্তফা কামাল গত মে মাসে সাবেক এমপি আউয়ালের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
কেআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa