ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

আইন ও আদালত

কোকেন-হেরোইন মামলা: পারভেজের জামিন স্থগিত থাকছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুন ২৭, ২০২১
কোকেন-হেরোইন মামলা: পারভেজের জামিন স্থগিত থাকছে

ঢাকা: কোকেন ও হেরোইন দেশ-বিদেশ থেকে সংগ্রহ ও হেফাজতের মামলায় শেখ মোহাম্মদ বাঁধন ওরফে পারভেজকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত রেখেছেন আপিল বিভাগ।

রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে রোববার (২৭ জুন) প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগ এ আদেশ দেন।



আদালতে রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ। আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট শফিকুল ইসলাম বাবুল।

৩০২.৩৫৯ কেজি হেরোইন ও ৫.২৯৮ কেজি কোকেন দেশ-বিদেশ থেকে সংগ্রহ/হেফাজতের অভিযোগে উত্তরা পশ্চিম থানায় ২০১৯ সালের ১২ জানুয়ারি সিআইডি এ মামলা করেন। এই মামলায় বিমানবন্দরের কাছে কাউলা এলাকা থেকে শেখ মোহাম্মদ বাঁধন ওরফে পারভেজসহ কয়েকজনকে গ্রেফতার করা হয়।
 
পরে হাইকোর্ট গত ২৩ ফেব্রুয়ারি তাকে জামিন দেন। হাইকোর্টের এ আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষ আপিল বিভাগের চেম্বার আদালতে আবেদন করে। চেম্বার আদালত হাইকোর্টের আদেশ স্থগিত করেন। এরই ধারাবাহিকতায় আবেদনটি পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য ওঠে। শুনানি শেষে আদালত হাইকোর্টের আদেশ স্থগিত রেখে আদেশ দেন।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জুন ২৭, ২০২১
ইএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa