ঢাকা, শুক্রবার, ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

আইন ও আদালত

সিলেটে স্ত্রী-দুই সন্তান হত্যায় হিফজুরের ৫ দিনের রিমান্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জুন ২০, ২০২১
সিলেটে স্ত্রী-দুই সন্তান হত্যায় হিফজুরের ৫ দিনের রিমান্ড

সিলেট: সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলায় স্ত্রী ও দুই সন্তান হত্যা মামলায় হিফজুর রহমানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আহত হিফজুরকে চিকিৎসা শেষে রোববার (২০ জুন) আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

শুনানি শেষে সিলেট আমলী আদালত-১০ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার দাস পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা দিলীপ কান্ত নাথ বাংলানিউজকে বলেন, সকাল সাড়ে ১১টার দিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে হিজবুরকে পুলিশ হেফাজতে নিয়ে আদালতে নিয়ে রিমান্ড আবেদন করা হয়। ইতোমধ্যে শনিবার (১৯ জুন) হিজবুরকে স্ত্রী ও দুই সন্তান হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

তিনি বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে হিফজুর সরাসরি জড়িত। বাইরে থেকে কেউ হত্যার জন্য এলে সঙ্গে করে অস্ত্র নিয়ে আসতো। তাদের ঘরের বটি, দা দিয়েই খুন করতো না। বিরোধের কারণে খুনের ঘটনা ঘটলে প্রথমেই হিফজুরকে হত্যা করা হতো। আর বাইরের কেউ স্ত্রী ও সন্তানদের হত্যার চেষ্টা করলেও তার প্রতিহত করার কথা ছিল।  এতে তিনিই সবচেয়ে বেশি আঘাতপ্রাপ্ত হতেন। এসব কারণ ছাড়াও অনেকগুলো কারণে তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

গত বুধবার (১৬ জুন) ভোরে সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলায় বসতঘর থেকে দুই শিশুসহ গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।  

তারা হলেন- গোয়াইনঘাট উপজেলার ফতেহপুরের বিন্নাকান্দি ফুলেরতল গ্রামের হিজবুর রহমানের স্ত্রী আলেমা বেগম (৩৫), তাদের ছেলে মিজান (৮) ও মেয়ে তানিশা (৫)। এ সময় ঘর থেকে আহত অবস্থায় গৃহকর্তা হিফজুর রহমানকে উদ্ধার করা হয়। হিফজুরকে গ্রেফতার বিষয়ে শনিবার (১৯ জুন) সংবাদ সম্মেলন করেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন।  

স্ত্রী ও দুই সন্তানকে হিফজুরই খুন করেছে, এর স্বপক্ষে নয়টি গ্রহণযোগ্য আলামত উপস্থাপন করেন তিনি।

আরও পড়ুন>>

** সিলেটে স্ত্রী-দুই সন্তান হত্যার ঘটনায় হিফজুর গ্রেফতার
** সিলেটে ট্রিপল মার্ডার: আলিমা ছিলেন ৫ মাসের গর্ভবতী
** সিলেটে তিন খুন: সন্দেহের তীর স্বজনদের দিকে
** সিলেটে ট্রিপল মার্ডার: অজ্ঞাত আসামি করে মামলা
** একই পরিবারের তিনজনের গলাকাটা মরদেহ উদ্ধার

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ২০, ২০২১
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa