ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

গৃহকর্মী হত্যা: স্কুল শিক্ষিকা ফের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
গৃহকর্মী হত্যা: স্কুল শিক্ষিকা ফের রিমান্ডে

ঢাকা: রাজধানীর নিউমার্কেট এলাকার একটি আবাসিক ভবনে লাইলী আক্তার (১৭) নামে এক গৃহকর্মী হত্যা মামলায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকা ফারজানা ইসলামের দ্বিতীয় দফায় তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (১৬ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি রিমান্ডের এই আদেশ দেন।

গত ১১ এপ্রিল ফারজানার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন অপর একটি আদালত। সেই রিমান্ড শেষে শুক্রবার তাকে আদালতে হাজির করে ফের সাত দিনের রিমান্ড আবেদন করে নিউমার্কেট থানা পুলিশ। শুনানি শেষে বিচারক তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১০ এপ্রিল সন্ধ্যায় নিউমার্কেট এলাকার একটি আবাসিক ভবনের চতুর্থ তলা থেকে লাইলী আক্তারের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার পুরো শরীরে আঘাতের চিহ্ন দেখা যায়।

এ ঘটনায় লাইলীর মা সামেলা নিউমার্কেট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর সেই মামলায় ফারজানাকে গ্রেফতার করে পুলিশ।

লাইলীর বাড়ি লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলায়। তার বাবার নাম সিরাজ মিয়া। ছয় মাস ধরে সে ফারজানা ইসলামের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।