ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

স্ত্রীকে হত্যা করে দুর্ঘটনার নাটক, স্বামী ফের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
স্ত্রীকে হত্যা করে দুর্ঘটনার নাটক, স্বামী ফের রিমান্ডে

ঢাকা: হাসনা হেনা ঝিলিক নামে এক গৃহবধূকে হত্যা করে হাতিরঝিলে এসে প্রাইভেটকার দুর্ঘটনার নাটক সাজানোর ঘটনায় হওয়া মামলায় স্বামী সাকিব আলম মিশুকে দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান এই আদেশ দেন।

গত ৪ এপ্রিল মিশুকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুরে করেন আদালত। এছাড়া ওইদিন ঝিলিকের শ্বশুর-শাশুড়িসহ চারজনকে কারাগারে পাঠানো হয়।

সেই রিমান্ড শেষে বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই ফেরদৌস আলম সরকার তাকে আদালতে হাজির করে ফের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে মেহেদী হাছানসহ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিল করে জামিনের আবেদন করেন।

রাষ্ট্রপক্ষে সংশ্লিষ্ট থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা আলমগীর হোসেন এর বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে মিশুর দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ৩ এপ্রিল হাসনা হেনা ঝিলিক (২৮) নামে গৃহবধূকে হত্যা করা হয়। পরে হাতিরঝিলে এনে দুর্ঘটনার নাটক সাজানে তার স্বামী মিশু। এ ঘটনায় ঝিলিকের মা তাহমিনা হোসেন আসমা গুলশান থানায় হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।