ঢাকা, শুক্রবার, ৩ বৈশাখ ১৪২৮, ১৬ এপ্রিল ২০২১, ০৩ রমজান ১৪৪২

আইন ও আদালত

হুজির প্রধান সমন্বয়কসহ তিনজন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, মার্চ ৫, ২০২১
হুজির প্রধান সমন্বয়কসহ তিনজন রিমান্ডে

ঢাকা: নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদের (হুজি) প্রধান সমন্বয়কসহ তিনজনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (৫ মার্চ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ার মো. নোমান রিমান্ডের এ আদেশ দেন।

 

এদিন মামলার তদন্ত সংস্থা কাউন্টার টেরোরিজম ইউনিট তিন আসামিকে আদালতে হাজির করে যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- হুজির প্রধান সমন্বয়ক ও অপারেশন শাখার প্রধান মো. মাইনুল ইসলাম, শেখ সোহান সাদ ও মুরাদ হোসেন করিব।

গত বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেল সোয়া ৫টার দিকে যাত্রাবাড়ীর সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।  

এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, পাঁচটি মোবাইল ফোন, একটি মাইক্রোফোন, একটি চাপাতি, দু’টি ছোরা, ১০টি ডেটোনেটর, ১৭০টি বিয়ারিং লোহার বল, একটি স্কচটেপ, পাঁচ লিটার এসিড, তিনটি আইডি কার্ড, একটি জিহাদি উগ্রবাদী বার্তা সম্বলিত পুস্তক উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মার্চ ০৫, ২০২১
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa