ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

এমপি খোকার বিরুদ্ধে মানহানি মামলার আবেদন সাবেক এমপির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এমপি খোকার বিরুদ্ধে মানহানি মামলার আবেদন সাবেক এমপির এমপি লিয়াকত হোসেন খোকা (বামে) এবং সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার (ডানে)

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও আসনের জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলার আবেদন করেছেন এ আসনের সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার।

বুধবার (৩০ ডিসেম্বর) নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ূন কবিরের আদালতে ওই মামলার আবেদন করেন সাবেক এমপি কায়সার।

আদালত আর্জি গ্রহণ করে কায়সার ও তার আইনজীবীর বক্তব্য শোনেন। তবে, তাৎক্ষণিক কোনো আদেশ দেননি।

২৬ ডিসেম্বর বিকেলে সোনারগাঁ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে চারটি মাটির রাস্তা ও দু’টি পাকা রাস্তার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সারকে উদ্দেশ্য করে বলেছেন, ‘কায়সার সম্পত্তির জন্য তার মায়ের বিরুদ্ধে মামলা করে তাকে কোর্টে দাঁড় করিয়েছেন। তাই যে সন্তান তুচ্ছ সম্পত্তির জন্য মায়ের বিরুদ্ধে মামলা করে মাকে কোর্টে দাঁড় করাতে পারে, তার কাছ থেকে জনগণ কী আসা করবে?’

এ বক্তব্যের পরিপ্রেক্ষিতেই মামলার আবেদন করা হয়। কায়সার বলেন, ‘এমপি লিয়াকত হোসেন খোকা যে বক্তব্য দিয়েছেন সেটা মানহানিকর। খোকার বক্তব্য সম্পূর্ণ মিথ্যা। সে কারণেই আমি আদালতের শরণাপন্ন হয়েছি। ’

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।