ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

‘নবাব এলএলবি’র পরিচালক মামুনসহ দুজন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
‘নবাব এলএলবি’র পরিচালক মামুনসহ দুজন কারাগারে পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহিন মৃধা

ঢাকা: ‘নবাব এলএলবি’ সিনেমায় পুলিশকে নিয়ে অশালীন সংলাপের অভিযোগে পর্ণোগ্রাফি আইনের মামলায় সিনেমাটির পরিচালকসহ দুজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (২৫ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ দুজন হলেন— সিনেমাটির পরিচালক অনন্য মামুন এবং অভিনেতা শাহিন মৃধা।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ দুই আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

‘নবাব এলএলবি’ সিনেমায় পুলিশকে নিয়ে অশালীন সংলাপের অভিযোগে বৃহস্পতিবার তাদের আটক করা হয়। এরপর ডিবির পুলিশ পরিদর্শক কাজী মো. নাসিরুল মামুন রমনা থানায় পর্ণোগ্রাফি আইনে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পরই গ্রেফতার দেখিয়ে শুক্রবার তাদের আদালতে পাঠানো হয়।

দীর্ঘ সাত বছর পর ‘নবাব এলএলবি’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন শাকিব ও মাহি। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন পরিচালক অনন্য মামুন। সিনেমাটি প্রযোজনা করেছে সেলিব্রেটি প্রোডাকশন।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।