ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

শিপ্রার বিরুদ্ধে মামলার তদন্ত প্রতিবেদনে আদালতের নারাজি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
শিপ্রার বিরুদ্ধে মামলার তদন্ত প্রতিবেদনে আদালতের নারাজি আদালতে শিপ্রা দেবনাথ। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার ঘটনায় পুলিশের দায়ের করা শিপ্রা দেবনাথের বিরুদ্ধে মাদক মামলায় র‌্যাবের জমা দেওয়া চূড়ান্ত প্রতিবেদনের ওপর আদালতে নারাজি দিয়েছেন বাদীপক্ষ।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. দেলোয়ার হোসেনের আদালতে এ মামলার শুনানি হয়।

আবেদনটি আমলে নিয়ে শুনানির জন্য পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

শিপ্রার আইনজীবী অরূপ বড়ুয়া তপু জানান, মামলার বাদী উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম চূড়ান্ত প্রতিবেদনের ওপর নারাজি দিয়েছেন। আদালত দুই পক্ষের শুনানি শেষে আদেশ অপেক্ষমান রেখেছেন এবং শিপ্রার স্থায়ী জামিন আদেশ দেন।  

একই সময়ে আদালত থেকে বেরিয়ে শিপ্রা দেবনাথ সাংবাদিকদের বলেন, এটি একটি সাজানো মামলা ছিলো। যা হওয়ার তাই হয়েছে। এখানে সন্তুষ্টির কিছু নেই। আদালতের কাছে সুষ্ঠু বিচার চাই।  

চলতি বছরের ৩১ জুলাই টেকনাফের বাহারছড়া চেকপোস্টে পুলিশের গুলিতে মেজর সিনহা নিহত হন। এর পর পরই হিমছড়ির নীলিমা রিসোর্ট থেকে সিনহার ভিডিও চিত্র ধারণের সহযোগী শিপ্রাকে ধরে নিয়ে রামু থানায় মাদক মামলা দেন। পরবর্তীতে এই মামলার তদন্তভার র‌্যাবের কাছে দেওয়া হলে সম্প্রতি এ মামলায় শিপ্রা ও সিফাতের সম্পৃক্ততা নেই উল্লেখ করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন জমা দেন র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad