ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নাটোরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
নাটোরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত সোহেল সরকার

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় শিশু মাহমুদা খাতুন মুন্নি (৮) হত্যা মামলায় সোহেল সরকার নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। একই মামলায় বেকসুর খালাস পেয়েছেন অভিযুক্ত সোহেলের মা সাজেদা বেগম।

 

বৃহস্পতিবার ( ১০ ডিসেম্বর) দুপুরে সিনিয়র জেলা ও দায়রা জজ আবদুর রহমান সরদার আসামির উপস্থিতিতে এ রায় দেন।  

নাটোর জজ কোর্টের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, ২০১৫ সালের ১৯ ডিসেম্বর বড়াইগ্রামের উপলশহর গ্রামের সোহেল সরকার প্রতিবেশীর মেয়েকে নিজ বাড়িতে ডেকে নিয়ে গলাটিপে হত্যার পর শরীর থেকে সোনার গহনা খুলে নেন সোহেল। পরে মরদেহ পাশের পুকুরে ফেলে দেয়। পরদিন ২০ ডিসেম্বর সকালে পুকুর থেকে মেয়েটির মরদেহ উদ্ধার করা হয়।  

এ ঘটনায় মামলা হলে পুলিশ তদন্ত শেষে সোহেল ও তার মাকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করে। ওই মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্য শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় সোহেলকে যাবজ্জীবন কারাদণ্ড দেন বিচারক। একইসঙ্গে মামলায় অভিযুক্ত সোহেলের মা নির্দোষ প্রমণিত হওয়ায় তাকে বেকসুর খালাস দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।