ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

গৃহবধূকে ধর্ষণ: বিবাহ নিবন্ধক কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
গৃহবধূকে ধর্ষণ: বিবাহ নিবন্ধক কারাগারে

ঢাকা: ঢাকার ধামরাইয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় ইউসুফ আলী নামে এক বিবাহ রেজিস্ট্রারকে (কাজী) কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (০৪ ডিসেম্বর) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিকা খানম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ দিন মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার এসআই এ কে এম সাইদুজ্জামান আসামির ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ড শুনানির জন্য ৬ ডিসেম্বর দিন ধার্য করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক মেজবাহ উদ্দিন এ তথ্য জানান।

জানা যায়, প্রায় এক মাস আগে বিয়ের কাবিনের অর্থের পরিমাণ এক লাখ থেকে তিন লাখ টাকা বাড়ানোর কথা বলে ভুক্তভোগীকে নিজের অফিসে ডেকে নেন কাজী ইউসুফ আলী। ওই গৃহবধূ তার অফিসে গেলে কাগজ অফিসে নেই জানিয়ে তাকে পৌর এলাকার ৮নং দক্ষিণ পাড়ার নিজ ভাড়া বাসায় নিয়ে যান ইউসুফ। এ সময় চার তলায় কাজীর ফ্ল্যাটে নিয়ে তাকে ধর্ষণ করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) ওই গৃহবধূ বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পর বৃহস্পতিবার বিকেলে উপজেলার ধামরাই পৌরসভার চন্দ্রাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ইউসুফ আলী (৪৫) ধামরাই পৌর এলাকার নতুন দক্ষিণ পাড়া মহল্লার আমির হোসেনের বাড়ির ভাড়াটিয়া। তিনি নেত্রকোনা জেলার পূর্বধলা থানার হাঁপানিয়া গ্রামের মৃত লাল মাহমুদের ছেলে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।