ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

পাপিয়া দম্পতির মাদক মামলার অভিযোগ গঠন পেছালো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
পাপিয়া দম্পতির মাদক মামলার অভিযোগ গঠন পেছালো ফাইল ছবি

ঢাকা: মাদক আইনের মামলায় যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান সুমনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির তারিখ পিছিয়েছে।  

বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) ঢাকার অষ্টম অতিরিক্ত মহানগর দায়রা জজ আমিরুল ইসলামের আদালতে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল।

তবে এদিন আসামিপক্ষের আইনজীবীরা শুনানির জন্য সময় আবেদন করেন। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে আগামী ১২ জানুয়ারি অভিযোগ গঠন শুনানির নতুন দিন ধার্য করেছেন।

গত ২২ ফেব্রুয়ারি রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় শামীমা নূর পাপিয়া ওরফে পিউসহ (২৮) চারজনকে আটক করে র‌্যাব-১।

গত ২৩ ফেব্রুয়ারি দুপুরে ফার্মগেটের ২৮ ইন্দিরা রোড ঠিকানায় পাপিয়া-মফিজুরের বাসায় অভিযান শুরু করে র‌্যাব। ওই বাসা থেকে নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচ বোতল বিদেশি মদ, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক বই, কিছু বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড উদ্ধার করা হয়।  

এছাড়া লাইসেন্স বিহীন একটি বিদেশি পিস্তলও পাওয়া যায় বাসায়। সঙ্গে পাওয়া যায় দুইটি ম্যাগাজিন ও ২০ রাউন্ড গুলি। পরে তার বিরুদ্ধে অস্ত্র মাদকসহ একাধিক মামলা হয়।  

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২০
কেআই/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad