ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

চাটখিলে চাচিকে ধর্ষণ, যুবলীগ নেতা ৪ দিনের রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
চাটখিলে চাচিকে ধর্ষণ, যুবলীগ নেতা ৪ দিনের রিমান্ডে

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নে গৃহবধূ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মজিবুল রহমান শরীফকে (৩২) ৪ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

জেলার ৭ নম্বর আমলী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাঈদীন নাঁহীয়ের আদালতে শুনানি শেষে দুটি মামলায় ৪ দিনের রিমান্ডের আদেশ দেন বিচারক।

মজিবুল রহমান শরীফ নোয়াখলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইয়াছিন বাজার সংলগ্ন ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে।

জেলার সহকারী সরকারি কৌশুলী (এপিপি) শংকর চন্দ্র ভৌমিক বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার সকালে শরীফকে ধর্ষণ ও অস্ত্রের দুটি মামলায় ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে একটিতে পাঁচদিন করে মোট ১০ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত ধর্ষণ মামলায় তিনদিন ও অস্ত্র মামলায় এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে জানান, শরীফের বিরুদ্ধে ধর্ষণ ও অস্ত্র আইনে দুটি মামলার শুনানি শেষে দুটি মামলায় চার দিনের রিমান্ডের আদেশ দেন বিচারক।

প্রসঙ্গত, বুধবার (২১ অক্টোবর) ভোর ৫টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ কৌশলে ওই গৃহবধূর ঘরে ঢুকে জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণ করে এবং উলঙ্গ করে ছবি-ভিডিও ধারণ করে চলে যায়।

পরে এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ দুপুর বুধবার বিকেল ৩টার দিকে তাকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে আটক করে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।