ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জুলাই ২৩, ২০২০
সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক

ঢাকা: মহামারি করোনা ভাইরাসের (কোভিড-১৯) বিস্তার রোধে সুপ্রিম কোর্টে কর্মরত সব কর্মকর্তা-কর্মচারী ও সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে আগত সবাইকে বাধ্যতামূলকভাবে মাস্ক ব্যবহারে নির্দেশনা জারি করা হয়েছে।

সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (২৩ জুলাই) এ নির্দেশনা জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপযুক্ত বিষয়ে নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে যে, মহামারি কোভিড-১৯ এর বিস্তার রোধে সুপ্রিম কোর্টে কর্মরত সব কর্মকর্তা-কর্মচারী ও  সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে আগত আইনজীবী, আইনজীবী সহকারী ও আগত সেবাগ্রহীতাসহ সংশ্লিষ্ট সবাই বাধ্যতামূলকভাবে মাস্ক ব্যবহার করবেন।

‘সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে কোভিড-১৯ নমুনা সংগ্রহে স্থাপিত বুথে আগত সেবাগ্রহীতারা আবশ্যিকভাবে মাস্ক ব্যবহার করবেন। সুপ্রিম কোর্ট প্রাঙ্গণের ক্যান্টিন-১ ও ২ এবং দোকান/বেকারিতে কর্মরতদের আবশ্যিকভাবে মাস্ক পরতে হবে। এ নির্দেশনা অবিলম্বে কার্যকর হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ২৩ ,২০২০
ইএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।