ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ডিআইজি প্রিজন বজলুর রশীদের জামিন নামঞ্জুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২০
ডিআইজি প্রিজন বজলুর রশীদের জামিন নামঞ্জুর

ঢাকা: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের মামলায় বরখাস্ত হওয়া ডিআইজি প্রিজন বজলুর রশীদের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) ঢাকার মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশের আদালতে বজলুর রশীদের পক্ষে তার আইনজীবী জামিন আবেদন করেন। অপরদিকে, দুদকের আইনজীবী জামিনের বিরোধিতা করেন।

পরে শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন।

বজলুর রশীদ রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকার রূপায়ন হাউজিং এস্টেটে অবৈধ সম্পদের মাধ্যমে ফ্ল্যাট কিনেছেন বলে অভিযোগ করা হয়েছে মামলায়।

দুদকের অন্যতম আইনজীবী মাহমুদ হোসেন জাহাঙ্গীর বাংলানিউজকে বলেন, এ মামলায় এর আগে বজলুর রশীদ হাইকোর্টের দ্বারস্থ হয়েও জামিন পাননি। সে কথাই দুদকের পক্ষ থেকে জামিনের বিরোধিতায় বলা হয়েছে।

এদিকে, বৃহস্পতিবার মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা দুদকের উপ-পরিচালক নাসির উদ্দিন প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য একই বিচারক আগামী ১২ মার্চ প্রতিবেদন দাখিলের পরবর্তী তারিখ ধার্য করেন।

গত ২০ অক্টোবর দুদকের ঢাকা জেলা সমন্বিত কার্যালয়ে উপ-পরিচালক মো. সালাহউদ্দিন মামলাটি দায়ের করেন। এরপর ওইদিনই সন্ধ্যায় আদালত এ আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বৃহস্পতিবার তাকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
কেআই/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।