ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

বরিশালে মাদক মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
বরিশালে মাদক মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন 

বরিশালে মাদক মামলায় পারভেজ ওরফে জামাই পারভেজ নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বরিশাল: বরিশালে মাদক মামলায় পারভেজ ওরফে জামাই পারভেজ নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে বরিশাল বিভাগীয় স্পেশাল জজ কোর্টের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন।

দণ্ডাদেশ প্রাপ্ত পারভেজ জেলার বাকেরগঞ্জ উপজেলার রাণীরহাট এলাকার সালাম সিকদারের ছেলে।  

আদালতের বেঞ্চ সহকারী হারুন অর রশীদ এসব তথ্য জানিয়েছেন।

আদালত সূত্রে জানা গেছে, বরিশালের রূপাতলী এলাকায় ভাড়া থেকে মাদক ব্যবসা করে আসছিলেন পারভেজ। খবর পেয়ে ২০১২ সালের ১১ ডিসেম্বর সন্ধ্যায় মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা রূপাতলী এলাকায় অভিযান চালিয়ে চার বোতল ফেনসিডিলসহ পারভেজকে আটক করে। জিজ্ঞাসাবাদে পারভেজের দেওয়া তথ্যানুযায়ী অভিযান চালিয়ে রূপাতলী এলাকার একটি নির্মাণাধীন ভবনের মেঝের নিচে বালুর মধ্যে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় দায়ের করা মামলার তদন্ত শেষে ২০১৩ সালের ২১ জানুয়ারি পারভেজকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন ডিবির তৎকালীন উপপরিদর্শক (এসআই) ইরানুল ইসলাম। এর প্রেক্ষিতে নয়জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে দুপুরে এ রায় দেন আদালত।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
এমএস/এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।