ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বাঘাইছড়িতে গ্রেপ্তার ইউপিডিএফের ৫ সদস্য কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
বাঘাইছড়িতে গ্রেপ্তার ইউপিডিএফের ৫ সদস্য কারাগারে

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় গ্রেপ্তার প্রসীত গ্রুপের নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) পাঁচ সদস্যকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) আদালতে তাদের তোলা হয়।

এ সময় আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত সোমবার (২৯ জানুয়ারি) রাতে দুর্গম বাঘাইছড়ি উপজেলার পার্শ্ববর্তী জেলা খাগড়াছড়ির দীঘিনালা-রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা সড়কের অচলচুগ বনবিহার এলাকায় নিরাপত্তা বাহিনী অভিযান পরিচালনা করে। সে সময় বিপ্লব চাকমা (৩৩), মিঠুন চাকমা (২৮), রিটন চাকমা (৩৩), রত্ন চাকমা (২৩) ও পদ্মা রঞ্জন চাকমাকে (৪২) আটক করা হয়। তাদের কাছ থেকে একটি এলজি, দুটি কার্তুজ, দুটি মোটরসাইকেল, ডলার, ভারতীয় রুপি ও চাঁদা আদায়ের রসিদ জব্দ করা হয়। আটকের পর তাদের বাঘাইছড়ি থানায় নিয়ে আসা হয়। পরে ওইদিন রাতেই তাদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র রাখার দায়ে মামলা দায়ের করে পুলিশ।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আহাম্মেদ বলেন, গ্রেপ্তার ইউপিডিএফ সশস্ত্র কর্মীদের মঙ্গলবার আদালতে তোলা হয়।  পরে শুনানি শেষে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।