ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

ইসলাম

ইসলামিক ফাউন্ডেশনের নতুন মহাপরিচালক ড. মো. মুশফিকুর রহমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
ইসলামিক ফাউন্ডেশনের নতুন মহাপরিচালক ড. মো. মুশফিকুর রহমান ইসলামিক ফাউন্ডেশনের নতুন মহাপরিচালক ড. মো. মুশফিকুর রহমান

ঢাকা: ইসলামিক ফাউন্ডেশনের নতুন মহাপরিচালক হিসেবে যোগ দিয়েছেন সরকারের অতিরিক্ত সচিব ড. মো. মুশফিকুর রহমান। তিনি ইসলামিক ফাউন্ডেশনের বিদায়ী মহাপরিচালক আনিস মাহমুদের স্থলাভিষিক্ত হলেন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে তিনি যোগ দিয়েছেন বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয় গত ১ ফেব্রুয়ারি সোমবার মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ড. মো. মুশফিকুর রহমানকে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে আদেশ জারি করে।

ড. মো. মুশফিকুর রহমান ১৯৯৪ সালে প্রশাসন ক্যাডারে যোগ দেন। এরপর তিনি বিভিন্ন জেলা-উপজেলায় সহকারী কমিশনার, ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মন্ত্রণালয়ের (উপসচিব) ও নেত্রকোনা জেলার জেলা প্রশাসক (ডিসি) হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি মন্ত্রিপরিষদ বিভাগে অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি রাষ্ট্রীয় কাজে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, সৌদি আরব, চীন, রাশিয়া, জাপানসহ পৃথিবীর বিভিন্ন দেশ সফর করেছেন।

নবনিযুক্ত মহাপরিচালক দায়িত্ব নেওয়ার পর ইসলামিক ফাউন্ডেশন আগারগাঁওস্থ সভাকক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পরিচালকদের সঙ্গে পরিচিতি সভায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
এইচএমএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa