ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ইসলাম

‘ধর্ম মানুষের মগজে সর্বশ্রেষ্ঠ স্থান দখল করে আছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
‘ধর্ম মানুষের মগজে সর্বশ্রেষ্ঠ স্থান দখল করে আছে’ ফুলবাড়িয়ার শাহ আলমিয়া আল-আমিন মোহাইমিনুল ইসলামী এতিমখানায় বার্ষিক ইসলামী সম্মেলন/ছবি-বাংলানিউজ

ময়মনসিংহ: ধর্ম মানুষের মগজে সর্বশ্রেষ্ঠ স্থান দখল করে আছে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম। 

বুধবার (০৪ জানুয়ারি) রাতে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার জোরবাড়িয়া গ্রামে শাহ আলমিয়া আল-আমিন মোহাইমিনুল ইসলামী এতিমখানায় বার্ষিক ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

ঐতিহ্যবাহী কাতলাসেন কাদেরীয় কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মওলানা আব্দুল ওয়াহাব মাদানীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন এতিমখানার প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক মো. শামসুল আলম খান।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিব, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল খায়ের, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান ও উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ।

ইসলামী সম্মেলনের শুরুতেই উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানায়।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭ 
এমএএএম/এএটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa