ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ইসলাম

বেড়ায় মাসব্যাপী কোরআন তেলাওয়াত, হামদ-নাত-গজল প্রতিযোগিতা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
বেড়ায় মাসব্যাপী কোরআন তেলাওয়াত, হামদ-নাত-গজল প্রতিযোগিতা শুরু

পাবনা: পাবনা বেড়া পৌরসভার উদ্যোগে স্কুল, কলেজ, মাদরাসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে বয়স ভিত্তিক হিফজ, কোরআন তেলাওয়াত, হামদ, নাত ও গজল প্রতিযোগিতার সিজন (০৩) তিন এর উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ মার্চ) দুপুর ৩টার দিকে বেড়া পৌরসভা হল রুমে মাসব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি।

বেড়া পৌর মেয়র ও বেড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এস এম আসিফ শামস্ রঞ্জনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল হক মেজবাহ, বেড়া নাগরিক কমিটির সভাপতি আল-মাহমুদ সরকার প্রমুখ।

ডেপুটি স্পিকার বলেন, বঙ্গবন্ধু ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামের খেদমত শুরু করেছিলেন। আমাদেরও উচিত ইসলামের প্রচারে অবদান রাখা। ভালো কাজ করে আল্লাহকে খুশি করতে পারি। এটা আমাদের সবার ঈমানি দায়িত্ব। আমাদের এই ধরনের প্রতিযোগিতা আরও ছড়িয়ে দিতে হবে। এই প্রতিযোগিতা মাদকসহ সামাজিক অপরাধ প্রতিরোধে ভূমিকা রাখবে।

বেড়ার ২০টি শিক্ষাপ্রতিষ্ঠানের ১০৬ জন শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। প্রথম দিনে ১৮ জন‌ প্রতিযোগী বিষয় ভিত্তিক প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।