ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ইসলাম

মানিকগঞ্জে বসুন্ধরার ইফতার পেয়ে খুশি  রোজাদাররা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
মানিকগঞ্জে বসুন্ধরার ইফতার পেয়ে খুশি  রোজাদাররা

মানিকগঞ্জ: মানিকগঞ্জে ভাসমান, ছিন্নমূল, মসজিদের মুসল্লি ও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে প্রতিদিন দুই হাজার প্যাকেট ইফতার বিতরণ করছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।  

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের উদ্যোগে প্রথম রমজান থেকে এ ইফতার বিতরণ কার্যক্রম চলছে, যা চলবে পুরো রমজানজুড়ে।



রোববার ( ২৪ মার্চ) জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনির তত্ত্বাবধানে বানিয়াজুরি এলাকায় এবং ঘিওর উপজেলার বিভিন্ন মসজিদ-মাদরাসায় পিকআপ ভ্যানে করে পৌঁছে দেওয়া হয়েছে ইফতার সামগ্রী।  

আয়োজক সূত্রে জানা যায়, রমজান উপলক্ষে মানিকগঞ্জে প্রতিদিন দুই হাজার প্যাকেট ইফতার বিতরণ করছে বসুন্ধরা গ্রুপ। এরই ধারাবাহিকতায় রোববার ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরি বাসস্ট্যান্ড এলাকায় ভাসমান রোজাদারদের জন্য ২০০ প্যাকেট ইফতারের ব্যবস্থা করা হয়েছে। উপজেলা মডেল মসজিদ ও থানা মসজিদে ১০০ প্যাকেট করে ইফতারের দিয়েছে বসুন্ধরা গ্রুপ। এছাড়া উপজেলার বিভিন্ন মসজিদ-মাদরাসায় আরও ১৬০০ প্যাকেট ইফতার বিতরণ করা হয়েছে।

বানিয়াজুরি বাসস্ট্যান্ডে কথা হয় গ্রাম পুলিশ সদস্য ফজলুল হকের সঙ্গে। তিনি বলেন,পরিষদের ডিউটি শেষ করে বাড়ি ফিরছিলাম, এমন সময় আমাকে ডেকে নিয়ে এক প্যাকেট ইফতার দিল কয়েকজন। ইফতার নিতে গিয়ে জানতে পারলাম রোজাদারদের জন্য এ ইফতারের আয়োজন করেছে বসুন্ধরা গ্রুপ। দোয়া করি, বসুন্ধরা গ্রুপের সবাইকে যেন আল্লাহ তায়ালা সুস্থতা দান করেন।  

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি বলেন, শীত-বর্ষা সব সময় মানবতার সেবায় এগিয়ে আসে বসুন্ধরা গ্রুপ। এ রমজানেও তারা মানিকগঞ্জে প্রতিদিন দুই হাজার লোককে ইফতার দিচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।