ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ইসলাম

বায়তুল মোকাররমে ৩ হাজারের বেশি রোজাদার পেলেন বসুন্ধরার ইফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
বায়তুল মোকাররমে ৩ হাজারের বেশি রোজাদার পেলেন বসুন্ধরার ইফতার ছবি: জিএম মুজিবুর

ঢাকা: রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদ। প্রতিদিনের মতো বুধবার (১৩ মার্চ) আসরের নামাজ শেষ হতেই ভেসে আসছিল হ্যান্ডমাইকের আওয়াজ।

একটু কাছে যেতেই বোঝা গেলো রোজাদারদের প্রতি ইফতারের আহ্বান। আমন্ত্রণ জানিয়ে বলা হচ্ছিল, ‘সম্মানিত রোজাদারগণ, আপনারা যারা ইফতার করতে চান, তারা এদিক চলে আসুন। আপনাদের জন্য ইফতারের ব্যবস্থা করা হয়েছে। ’

কাছে গিয়ে আয়োজকদের সঙ্গে কথা বলে জানা যায়, বায়তুল মোকাররম জাতীয় মসজিদে পবিত্র রমজান মাসব্যাপী রোজাদারদের ইফতারের ব্যবস্থা করেছেন দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীর।

বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইয়াকুব আলী বলেন, বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে প্রতিদিন তিন হাজার রোজাদারকে ইফতার করানো হবে। প্রয়োজনসাপেক্ষে তা আরও বাড়ানো হবে।

তিনি বলেন, তৃতীয়বারের মতো এ বছরের রমজানে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে ইফতার বিতরণ করা হচ্ছে।

ধর্মপ্রাণ মানুষের জন্য ইফতারের ব্যবস্থা করায় রোজাদাররা বসুন্ধরা গ্রুপের জন্য দোয়া করেন।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
টিএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।