ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ইমরান খানের অবস্থা স্থিতিশীল: চিকিৎসক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
ইমরান খানের অবস্থা স্থিতিশীল: চিকিৎসক গুলির ঘটনায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় ইমরান খানকে

গুলিবিদ্ধ পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। খবর আল জাজিরার।

 

বৃহস্পতিবার (৩ নভেম্বর) শওকত খানুম মেমোরিয়াল হাসপাতালের প্রধান বলেন, ইমরান খানের অবস্থা স্থিতিশীল এবং তিনি সজ্ঞান রয়েছেন।  

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় ফয়সাল সুলতান বলেন, পিটিআই নেতার পায়ে বুলেটের টুকরো ছিল এবং তার টিবিয়া হাড় কাটা পাওয়া গেছে।  

এটিকে প্রাথমিক পর্যবেক্ষণ উল্লেখ করে অস্ত্রোপচারের আগে তিনি বলেন, আমরা তাকে বিশদ পর্যবেক্ষণের জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যাচ্ছি।  

ফয়সাল সুলতান আরও বলেন, ইমরান খানের স্বাস্থ্য পর্যবেক্ষণ ও মূল্যায়নের জন্য চার সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার পাঞ্জাবের ওয়াজিরাবাদে পিটিআই’র লংমার্চে হামলায় গুলিবিদ্ধ হন ইমরান খান। তাকে লাহোরের শওকত খানুম হাসপাতালে চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। হাসপাতালে জরুরি বিভাগে তার অস্ত্রোপচার হয়।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।