ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

চিকেন বিরিয়ানি নিয়ে বচসা, যুক্তরাষ্ট্রে বাংলাদেশি রেস্টুরেন্টে আগুন 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
চিকেন বিরিয়ানি নিয়ে বচসা, যুক্তরাষ্ট্রে বাংলাদেশি রেস্টুরেন্টে আগুন 

চিকেন বিরিয়ানি অর্ডার দিয়ে অন্য কোনো খাবার দেওয়ায় এক বাংলাদেশি রেস্টুরেন্টে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। মার্কিন সংবাদমাধ্যম নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

 

প্রতিবেদনে বলা হয়, এ ঘটনায় চোফেল নরবু (৪৯) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি জ্যাকসন হাইটসে অবস্থিত ইত্তাদি গার্ডেন অ্যান্ড গ্রিল নামের রেস্টুরেন্টে আগুন দেওয়ার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে অগ্নিসংযোগ ও অপরাধমূলক অপকর্মের অভিযোগ আনা হয়েছে।

অভিযুক্ত ওই ব্যক্তি নিউ ইয়র্ক পোস্টকে বলেন, আমি মাতাল ছিলাম, আমি চিকেন বিরিয়ানি অর্ডার দিয়েছিলাম। কিন্তু তারা আমাকে তা দেয়নি। পরে আমি তা ফেল দিই।

চোফেল নরবু বলেন, আমি একটি গ্যাস ক্যান আনি এবং ওই রেস্টুরেন্টে ছুড়ে মারি। পরে আগুন ধরিয়ে দিই। এর পরে সেখানে বিস্ফোরণ হয়।  কিছুটা আমার গায়েও লাগে।  

এই পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে এবং নিউ ইয়র্কের দমকল বিভাগও এর একটি ভিডিও প্রকাশ করেছে। ফুটেজে আগুন লাগানোর আগে নরবুকে রেস্টুরেন্টের বাইরে দাহ্য তরল ছুড়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখা যায়। রাতে রেস্তোরাঁটি বন্ধ থাকায়, নরবু সেটির সাটারে তরলটি ছুড়েন।  

বাংলাদেশি রেস্টুরেন্টটি যুক্তরাষ্ট্রের কুইনসের জ্যাকসন হাইটসে অবস্থিত। এটি নিউইয়র্কের বাংলাদেশি অধুষ্যিত একটি এলাকা।  

সূত্র: নিউ ইয়র্ক পোস্ট

বাংলাদেশ সময়: ১০৪৪ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
ইআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।