ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

মেক্সিকোয় বাস-তেল ট্যাংকারের সংঘর্ষে নিহত ১৮

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
মেক্সিকোয় বাস-তেল ট্যাংকারের সংঘর্ষে নিহত ১৮

মেক্সিকোয় জ্বালানিবাহী একটি ট্যাংকার ও যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষের ঘটনায় অন্তত ১৮ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় দুটি বাহনই জ্বলে পুড়ে গেছে।

এতে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করছে কর্তৃপক্ষ।

বার্তা সংস্থা এপি রোববার (১১ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এসব তথ্য জানায়। খবরে বলা হয়, শনিবার উত্তর আমেরিকার দেশটির উত্তরাঞ্চলীয় সীমান্ত প্রদেশ তামাউলিপাসে দুর্ঘটনাটি ঘটে। জ্বালানিবাহী ট্রাকের দুটি ট্যাংক ট্রেলারের একটি খুলে যাওয়ায় ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারণা করছেন প্রদেশটির প্রসিকিউটররা।

দুর্ঘটনায় দুটি বাহন সম্পূর্ণ পুড়ে গেছে। তামাউলিপাস প্রদেশ পুলিশ প্রাথমিকভাবে নয়টি দেহ খুঁজে পেয়েছে। পরবর্তীতে আরও ৯টি দেহ খুঁজে পাওয়া যায়। মৃতের সংখ্যা বাড়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তামাউলিপাসের উত্তরাঞ্চলীয় শহর মন্টেরি-মুখী একটি হাইওয়েতে ভোরের দিকে ঘটা এ দুর্ঘটনায় প্রাণে বেঁচে গেছেন জ্বালানিবাহী ট্রাকের চালক। তিনি জানান, বাসটি মধ্যাঞ্চলীয় প্রদেশ হিডালগোর থেকে আসছিল। সম্ভবত সেটি মন্টেরির দিকে যাচ্ছিল। তার চালিত ট্রাকটি উল্টো দিকে যাত্রা করেছিল।

সূত্র: এপি

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।