ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

আন্তর্জাতিক

৩ সন্তানকে হত্যার পর আত্মঘাতী মা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
৩ সন্তানকে হত্যার পর আত্মঘাতী মা

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে এক নারী তার তিন সন্তানকে হত্যা করেছেন। এরপর তিনি নিজেও আত্মঘাতী হয়েছেন বলে জানিয়েছেন কানেকটিকাট পুলিশ।

বৃহস্পতিবার (২৮ জুলাই) কানেকটিকাট পুলিশ এ তথ্য নিশ্চিত করে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে বলেও জানায় তারা। খবর এবিসি নিউজ’র

নিহতরা হলেন- সোনিয়া লোজা (৩৬) তার তিন সন্তান জুনিয়র প্যাঞ্জন (১২), জোসেলিন প্যাঞ্জন (১০) ও জোনায়েল প্যাঞ্জন (৫)।

ড্যানবেরি পুলিশ ডিপার্টমেন্টের ক্যাপ্টেন মার্ক উইলিয়ামস এক বিবৃতিতে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সন্তানদের শ্বাসরোধে হত্যার পর নিজেও আত্মহত্যা করেন সোনিয়া লোজা। তাদের বাড়িতে আরও দুজন প্রাপ্ত বয়স্ক ব্যক্তি থাকেন।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটে স্থানীয় সময় বুধবার রাতে। জরুরি সেবা ৯১১ নম্বরে কল আসার পর সদস্যরা ঘটনাস্থলে যান। ওই দুই ব্যক্তি বাড়িটিতে ছিলেন না। তাদের পরিবার ও অন্যান্য সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। ঘটনাটির আরও তদন্ত চলছে।

ভুক্তভোগী পরিবারের সদস্যদের সব ধরনের সহযোগিতা করার কথা জানিয়েছে মেয়রের কার্যালয় ও অন্যান্য স্থানীয় সরকারি সংস্থাগুলো।

বাংলাদেশ সময় : ১১৪৫ ঘণ্টা, ২৯ জুলাই, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa