ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

মন্ত্রীর আত্মীয় পরিচয় দিয়ে ৪ বছরে সাত বিয়ে! 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
মন্ত্রীর আত্মীয় পরিচয় দিয়ে ৪ বছরে সাত বিয়ে!  প্রতীকী ছবি

মন্ত্রীর আত্মীয় পরিচয় দিয়ে গত চার বছরে সাতবার বিয়ে করেছেন এক যুবক। শুধু তাই না শ্বশুরবাড়ি থেকে হাতিয়ে নিয়েছেন লাখ লাখ টাকাও।

এমন ঘটনা ঘটেছে ভারতের তেলেঙ্গানা রাজ্যে।  

পুলিশ জানায়, প্রতারিত নারীদের অধিকাংশই উচ্চশিক্ষিত এবং উচ্চপদে কর্মরতা। অভিযুক্ত ওই ব্যক্তির নাম আদাপা শিবা শঙ্কর বাবু। বিবাহ সংক্রান্ত ওয়েবসাইটে স্বামীহারা নারীদের টার্গেট করতেন শিবা। তাদের সুখী দাম্পত্যের টোপ দিতেন। তাতেই ফাঁদে পড়তেন নারীরা। এছাড়াও কৌশলী শিবা বেছে বেছে ধনী বিধবা নারীদের ফাঁদে ফেলতেন। বিয়ের কিছুদিন পরেই জানাতেন, তাকে অফিসের কাজে যুক্তরাষ্ট্র যেতে হবে। তার জন্য শ্বশুরবাড়ি থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিত সে। সেই টাকা নিয়েই উধাও হতেন বাবু।

সম্প্রতি হায়দ্রাবাদ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন দুই নারী। তারা জানান, বাবু নিজেকে ইঞ্জিনিয়ার বলে পরিচয় দিতেন। বলতেন সে বিপত্নীক। তার একটি সন্তান রয়েছে। নিজেকে একটি তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মকর্তা বলেও দাবি করতেন বাবু। এমন অভিযোগ পেয়ে তদন্তে নামে হায়দ্রাবাদ পুলিশ।  

পুলিশ জানায়,  ২০১৮ সাল থেকেই বিয়েকে কার্যত পেশায় পরিণত করেছিলেন বাবু। বিভিন্ন থানায় তার নামে সাতজন নারী অভিযোগ করেন।

আরেকজন ভুক্তভোগী জানিয়েছেন, বাবু নিজেকে অন্ধ্রের এক মন্ত্রীর আত্মীয় ও এক বিজেপি নেতার ঘনিষ্ট বলেও দাবি করতেন। তিনি জানিয়েছিলেন, তার বাড়ি অন্ধ্রের গুন্টুর জেলার বেথাপুডি গ্রামে। যদিও এখনও পর্যন্ত অভিযুক্ত আদাপা শিবা শঙ্কর বাবুর খোঁজ পায়নি পুলিশ।

রামচন্দ্রপুরম থানার পুলিশ পরিদর্শক টি সঞ্জয় কুমার বলেন, বাবুর বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।  

সূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ সময় : ১৯৫৬ ঘণ্টা, ১৭ জুলাই, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।