ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

আন্তর্জাতিক

আপত্তিকর পোস্ট দেওয়ায় বিজেপি নেতাকে চড়, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, মে ১৫, ২০২২
আপত্তিকর পোস্ট দেওয়ায় বিজেপি নেতাকে চড়, ভিডিও ভাইরাল বিজেপি নেতাকে চড়

ভারতের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা শারদ পাওয়ারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দেওয়ায় মহারাষ্ট্র বিজেপির মুখপাত্র বিনায়ক আম্বেকরকে চড় মেরেছেন এক এনসিপি কর্মী। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

মহারাষ্ট্রের বিজেপিপ্রধান চন্দ্রকান্ত পাতিল ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন। রোববার (১৫ মে) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।  

ভাইরাল ভিডিওতে দেখা যায়, বেশ কয়েকজন এনসিপি কর্মী বিনায়ক আম্বেকরকে ঘিরে ধরেন। একপর্যায়ে এক এনসিপি কর্মী তাকে চড় বসিয়ে দেন।  

মহারাষ্ট্রের বিজেপিপ্রধান চন্দ্রকান্ত পাতিল ভিডিওটি শেয়ার করে লেখেন, ‘মহারাষ্ট্র বিজেপির মুখপাত্র বিনায়ক আম্বেকরের ওপর এনসিপির কর্মীরা হামলা চালিয়েছে। আমি এই হামলার তীব্র নিন্দা জানাই। এনসিপির সন্ত্রাসীদের মোকাবিলা করতে হবে। ’ 

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল শনিবার শারদ পাওয়ারকে নিয়ে লেখার কারণে মারাঠি অভিনেত্রী কেতকী চিতালসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে।  

গত শুক্রবার এই অভিনেত্রী শারদ পাওয়ারকে উদ্দেশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, ‘নরক আপনার অপেক্ষায়। ’ গতকাল শনিবার থানে পুলিশ গ্রেফতার করে কেতকীকে। তাকে ১৮ মে পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেয়া হয়েছে।  

অভিনেত্রী কেতকী চিতালের বিরুদ্ধে মানহানি, শত্রুতা প্রচার এবং মানুষের মাঝে বৈষম্য ছড়ানোর অভিযোগ আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, মে ১৫, ২০২২
ইআর  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa