ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

হামলার ঝুঁকি: ইমরানকে জনসভায় না যাওয়ার পরামর্শ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
হামলার ঝুঁকি: ইমরানকে জনসভায় না যাওয়ার পরামর্শ  ইমরান খান

পাকিস্তানে শনিবার (৯ এপ্রিল) দিনগত রাতে অনাস্থা ভোটে হেরে যাওয়ায় প্রধানমন্ত্রীর পদ হারান ইমরান খান। ক্ষমতাচ্যুত হওয়ার পর ১৩ এপ্রিল থেকে পাকিস্তানে বিক্ষোভের ডাক দিয়েছে ইমরানের দল তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)।

তবে বড় হুমকির খবর আছে এমন সতর্কতা দিয়ে ইমরান খানকে লাহোরের জনসভায় সরাসরি উপস্থিত না হওয়ার পরামর্শ দিয়েছে স্থানীয় প্রশাসন। বুধবার লাহোরের অতিরিক্ত ডেপুটি কমিশনার আতিয়াব সুলতান এই পরামর্শ দেন।

তিনি ইমরান খানকে আজ বৃহস্পতিবারের সভায় ভার্চু্যয়াল ভাষণ দেওয়ার পরামর্শ দিয়েছেন।  সেই হিসেবে আজ লাহোরে মিনার-ই-পাকিস্তানে ইমরানের ভাষণ দেওয়ার কথা।

প্রশাসনের সতর্ক বার্তায় বলা হয়েছে, ‘নিরাপত্তা অ্যাজেন্সির কাছ থেকে বড় রকমের হুমকির খবর রয়েছে, হামলা হতে পারে জনসভায়। এর ভিত্তিতে ইমরান খানকে তার জনসভায় সশরীরে উপস্থিত না থেকে এলইডি পর্দায় ভার্চু্যয়াল ভাষণ দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। ’ 

তবে পিটিআই বলছে, তাদের জনসভা নিয়ে সরকারের এতো চিন্তিত হওয়ার কোনও কারণ নেই।
এদিকে ইমরান পরবর্তী পাকিস্তানের ২৩তম প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন মুসলিম লিগ (নওয়াজ) নেতা শাহবাজ শরীফ। মঙ্গলবার নতুন মন্ত্রিসভার ৩৩ জন মন্ত্রী শপথ নিয়েছেন।

সূত্র: ডন 

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।