ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

মালা পরে কেন দৌড়াচ্ছিলেন ভারতের মন্ত্রী?

আন্তর্জাতিক ডেস্ক   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
মালা পরে কেন দৌড়াচ্ছিলেন ভারতের মন্ত্রী?

পাঞ্জাবি-পায়জামার সঙ্গে কালো কোট, গলায় গেরুয়া উত্তরীয় আর বড় মালা, মাথায় গেরুয়া পাগড়ি পরেই দৌড়াচ্ছিলেন ভারতের উত্তরপ্রদেশের ক্রীড়ামন্ত্রী উপেন্দ্র তিওয়ারি। এ সময় মন্ত্রীর পেছনে দৌড়ান তার নিরাপত্তারক্ষীরাও।

 

ওই ঘটনার একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ভিডিওটি দেখে অনেকে প্রশ্ন তুলেছেন, মন্ত্রী কেন ওভাবে দৌড়াচ্ছিলেন? 

রোববার (৬ ফেব্রুয়ারি) দি ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে সেই প্রশ্নের উত্তর মিলেছে।  

প্রতিবেদনে বলা হয়, উপেন্দ্র তিওয়ারিকে এবার উত্তরপ্রদেশের ফাফনা বিধানসভা থেকে টিকিট দিয়েছে বিজেপি। দুপুর ৩টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়ার সময় ছিল। কালেক্টর অফিসে পৌঁছে তিনি দেখেন, ৩টা বাজতে মাত্র কয়েক মিনিট বাকি। আর তা দেখেই দৌড়াতে শুরু করেন।  

যদিও ফাফনা কেন্দ্রে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১১ ফেব্রুয়ারি। কিন্তু ক্রীড়ামন্ত্রী চেয়েছিলেন শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সেই কাজ সেরে ফেলতে।  

ভিডিওতে দেখা যায়, মন্ত্রীর দৌড়ানোর সময় কয়েকজন বুম হাতে নিয়ে তার বক্তব্য জানার চেষ্টা করেন। কিন্তু মন্ত্রী কথা না বলে দৌড়াতে থাকেন। এ সময় তার সঙ্গে আরও কয়েকজনকে দৌড়াতে দেখা যায়।  

প্রসঙ্গত, আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে উত্তরপ্রদেশ রাজ্যের বিধানসভা ভোট। ৪০৩ আসন সমন্বিত এই রাজ্যে সাত দফায় নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গণনা করা হবে ১০ মার্চ।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।