ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

বক্তৃতা শুনেই আসাদউদ্দিন ওয়াইসির গাড়িতে গুলি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
বক্তৃতা শুনেই আসাদউদ্দিন ওয়াইসির গাড়িতে গুলি

দরজায় কড়া নাড়ছে নির্বাচন। উত্তপ্ত উত্তরপ্রদেশ।

এর মধ্যেই ঘটলো অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন বা মিম প্রধান আসাদউদ্দিন ওয়াইসির গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনা।

রাজধানী দিল্লির সীমান্তবর্তী একটি টোল প্লাজায় ওয়াইসির গাড়ি লক্ষ্য করে গুলি চালায় কয়েকজন দুর্বৃত্ত। অবশ্য এ ঘটনায় পুলিশ শচীন ও শুভম নামের দুজনকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) উত্তরপ্রদেশের হাপুরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

এ বিষয়ে জনপ্রিয় রাজনৈতিক বক্তা ওয়াইসি বলেন, গুলি চালানোর পর দুর্বৃত্তরা অস্ত্র ফেলে পালিয়ে যায়। তবে কেউ হতাহত না হলেও এতে ক্ষতিগ্রস্ত হয়েছে ওয়াইসির গাড়ি। চাকা পাংচার হওয়ায় পরে অন্য একটি গাড়িতে দিল্লি ফেরেন তিনি।

সামনে উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন। ওয়াইসির দল এবার সেখানে প্রতিদ্বন্দ্বিতা করছে। উত্তরপ্রদেশের মীরাটে একটি জনসভায় অংশ নিয়ে দিল্লিতে ফিরছিলেন তিনি।

পুলিশের প্রাথমিক ধারণা, জনসভায় ওয়াইসির বক্তৃতায় রেগে গিয়েই দুর্বৃত্তরা এই কাণ্ড ঘটিয়েছে। গ্রেপ্তাররা জানিয়েছেন, গত কয়েকদিন তারা ওয়াইসির সব জনসভা ও নির্বাচনী প্রচারের সাক্ষী ছিল। কিন্তু হামলার সুযোগ পাননি। বৃহস্পতিবার সন্ধ্যায় সুযোগ পেলেও শেষ পর্যন্ত কোনো পরিকল্পনা কাজে আসেনি।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।